ধর্ষণ মামলায় পুলিশ সদস্য গ্রেফতার

সিদ্ধিরগঞ্জ থানায় এক নারীর দায়ের করা ধর্ষণের মামলায় আব্দুল কুদ্দুছ নয়ন (৩৫) নামে পুলিশ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। আজ বৃহস্পতিবার (৮ অক্টোবর) ভোরে রাজারবাগ পুলিশ লাইন্স থেকে তাকে গ্রেফতার করা হয়েছে।

সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ফারুক এ তথ্য গণমাধ্যমকে নিশ্চিত করেছেন। তিনি বলেন, স্বামীর-স্ত্রীর মধ্যে ঝামেলা ছিল। তাদের বিয়ে হয়েছে ঠিকই, তবে কাবিননামা নেই। গ্রেফতারের পর আসামিকে আদালতে পাঠানো হয়েছে।

এর আগে, বুধবার রাতে সিদ্ধিরগঞ্জের মিজমিজি এলাকার এক নারী (২৫) ধর্ষণের অভিযোগ এনে নয়নের বিরুদ্ধে মামলা দায়ের করেন। ওই নারী এক বিউটি পার্লারের কর্মচারী এবং দুই সন্তানের মা বলে জানিয়েছে পুলিশ। অপরদিকে গ্রেফতার পুলিশ সদস্য আব্দুল কুদ্দুস নয়ন রাজারবাগ পুলিশ লাইন্সে কর্মরত রয়েছেন।

জানা গেছে, মামলার বাদী ওই নারী সিদ্ধিরগঞ্জ থানার মিজমিজি এলাকায় একটি বিউটি পার্লারে কাজ করেন। দুই বছর আগে ফেসবুকে পুলিশ সদস্য আব্দুল কুদ্দুস নয়নের সঙ্গে তার পরিচয় হয়। পরে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। প্রেমের সূত্র ধরেই তাদের বিয়ে। তবে তাদের কোনও কাবিননামা ও বিয়ের রেজিস্ট্রি নথি নেই। মসজিদের হুজুর ডেকে বিয়ে পড়ানো হয় বলে ওই নারী পুলিশকে জানায়। ওই নারীর আগের স্বামীর সঙ্গে ছাড়াছাড়ি হয়েছে। আগের ঘরের দুটি সন্তানও রয়েছে। বুধবার রাতে ওই নারী থানায় এসে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন।

পরের সংবাদ

ধর্ষকের ফাঁসি প্রকাশ্যে কার্যকর করার দাবি নারী আইনজীবীদের

বৃহঃ অক্টো ৮ , ২০২০
  ধর্ষণের সর্বোচ্চ সাজা মৃত্যুদণ্ড প্রকাশ্যে কার্যকর করার দাবিতে প্রধানমন্ত্রী, প্রধান বিচারপতি ও আইনমন্ত্রী বরাবর স্মারকলিপি দিয়েছেন সুপ্রিম কোর্টের নারী আইনজীবীরা। বুধবার (৭ অক্টোবর) সন্ধ্যায় সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির মিলনায়তনে এক অনুষ্ঠান শেষে প্রধান বিচারপতি ও আইনমন্ত্রীর সংশ্লিষ্টদের কাছে এ স্মারকলিপি দেন তারা। আজ বৃহস্পতিবার (৮ অক্টোবর) গণমাধ্যমকে এ তথ্য […]