রিজেন্টের চেয়ারম্যান-এমডির ৫২টি ব্যাংক হিসাব জব্দের নির্দেশ

রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান সাহেদ করিম ওরফে মোহাম্মদ সাহেদ ও ব্যবস্থাপনা পরিচালক (এমডি) মাসুদ পারভেজের ৫২টি ব্যাংক হিসাব জব্দ করার আদেশ দিয়েছেন আদালত।

আজ বুধবার (২ সেপ্টেম্বর) ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েসের আদালত এ আদেশ দেন।

আদালতের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর তাপস কুমার পাল বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, সিআইডি পুলিশ আসামিদের ৫২টি ব্যাংক হিসাব জব্দ করার আবেদন করেন। আদালত সিআইডির দেয়া আবেদনটি মঞ্জুর করে এ আদেশ দেন।

গত ১৫ জুলাই সাতক্ষীরার সীমান্তবর্তী এলাকা থেকে সাহেদকে গ্রেফতার করে র‍্যাব। পরে তাকে হেলিকপ্টারে ঢাকায় আনা হয়। মামলার ২ নম্বর আসামি মাসুদ পারভেজকে গাজীপুর থেকে গত ১৪ জুলাই গ্রেফতার করা হয়।

গত ৬ জুলাই রিজেন্ট হাসপাতালের উত্তরা ও মিরপুর শাখায় অভিযান চালায় র‍্যাব। অভিযানে ভুয়া করোনা পরীক্ষার রিপোর্ট, করোনা চিকিৎসার নামে রোগীদের কাছ থেকে অর্থ আদায়সহ নানা অনিয়ম ধরা পড়ে। পরদিন রাতে উত্তরা পশ্চিম থানায় ১৭ জনকে আসামি করে মামলা করা হয়।

Leave a Reply

পরের সংবাদ

আন্দোলনরত ২ শিক্ষানবিশ আইনজীবী আটক

বুধ সেপ্টে ২ , ২০২০
করোনা পরিস্থিতিতে আসন্ন ২৬ সেপ্টেম্বর বার কাউন্সিলের আইনজীবী তালিকাভুক্তির লিখিত পরীক্ষা গ্রহণের সিদ্ধান্তের বিরুদ্ধে আন্দোলনরত দুইজন শিক্ষানবিশ আইনজীবীকে আটক করেছে পুলিশ। আজ বুধবার (২ সেপ্টেম্বর) রাজধানীর বাংলামটরে অবস্থিত বার কাউন্সিলের অস্থায়ী ভবনের সামনে থেকে তাদের তুলে নিয়ে যায় রমনা থানা পুলিশ। আটককৃতরা হলেন- নওগাঁ বারের শিক্ষানবিশ আইনজীবী শামিমুর রেজা রনি […]