উঠতে পারছিলেন না বৃদ্ধা, সিঁড়িতেই আদালত বসালেন বিচারক

বয়সের ভারে ন্যুব্জ এক বৃদ্ধা আদালতের সিঁড়ি বেয়ে উঠতে পারছিলেন না। হতাশ হয়ে বসেছিলেন সিঁড়ির গোড়ায়। খবর পেয়ে ফাইলপত্র নিয়ে নিজেই নেমে এলেন বিচারক। বৃদ্ধার অভিযোগ শুনে, সুরাহা করে দিলেন বিষয়টা।

ভারতের তেলেঙ্গানা রাজ্যের ভুপালপল্লির জেলা আদালতে ঘটে যাওয়া এ ঘটনা ইতোমধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। খবর ইন্ডিয়ান এক্সপ্রেসের।

জানা গেছে, আব্দুল হাশেম নামে ওই বিচারক তার কেরানির কাছে জানতে পারেন, বয়স্ক ভাতা পাচ্ছেন না বলে দুই বছর ধরে আদালতের দ্বারে দ্বারে ঘুরছেন ওই বৃদ্ধা। শুনানির দিন ঠিক হলেও, বয়স আর ক্লান্তির কারণে সিঁড়ি বেয়ে উঠতে পারছিলেন না তিনি। সব শুনে আবদুল হাশেম নিচে নেমে সিঁড়ির গোড়ায় বসেই শুনানি সম্পন্ন করেন। দুই বছর ধরে ঝুলে থাকা বিষয়টিরও সুরাহা হয়।

Leave a Reply

পরের সংবাদ

আইনজীবী অন্তর্ভুক্তির লিখিত পরীক্ষার তারিখ ঘোষণার পরেও শিক্ষানবীশদের আন্দোলন কেন?

রবি সেপ্টে ৬ , ২০২০
কে এম মাহ্ফুজুর রহমান মিশু: কথায় কথায় হরহামেশাই বলি,‘ যত দোষ নন্দ ঘোষ।’ ছন্দের সাথে নন্দের মন্দ ভাগ্যের কিচ্ছায় ঢের আনন্দ আমাদের। রোষ দেখিয়ে দোষ খুঁজিয়ে সিরাতুল মুস্তাকিমের পথ দেখানোর হম্বিতম্বি করা শিক্ষানবীশ আইনজীবী আন্দোলনের নেতৃবৃন্দ কি ভুল করে ভুলে গেছেন নাকি নির্ভুলভাবে ভুলের ভ্যান ধরছেন? আমাদের কর্মকান্ড ৭০ হাজার […]