কানাডার টরেন্টো সিটি মেয়র প্রার্থী বাংলাদেশের সন্তান ব্যারিস্টার তোফাজ্জল

কানাডার টরেন্টো সিটি মেয়র প্রার্থী বাংলাদেশের সন্তান ব্যারিস্টার তোফাজ্জল

বাংলাদেশের সন্তান ব্যারিস্টার এএসএম তোফাজ্জল হক আসছে ২২ অক্টোবর ২০১৮ এ অনুষ্ঠিতব্য কানাডার টরন্টো সিটির নির্বাচনে মেয়র পদে প্রার্থীতার ঘোষণা দিয়েছেন। পরিবারের সদস্যদের নিয়ে টরন্টোর সিটি হলে গিয়ে মেয়র পদে তিনি মনোনয়নপত্র জমা দেন।

গত ৭ মে এই ব্যাপারে ব্যারিস্টার তোফাজ্জল হক তার ফেসবুক পেইজে বিষয়টি নিশ্চিত করেছেন তার মনোনয়নপত্র জমা দেওয়ার ছবি পোস্ট ও সেখানে উল্লেখিত স্ট্যাটাসের মাধ্যমে। ব্যারিস্টার তোফাজ্জল হক তার ফেসবুক পেইজে উল্লেখ করেন, “It’s official! I am running for Toronto City Mayor. I am ready to serve Toronto. I need your support. Please pray for me. Kind regards Barrister Tofazzel Haque.”

এই ফেসবুক পোস্টের কমেন্ট-এ অসংখ্য শুভাকাঙ্ক্ষী তাঁকে শুভেচ্ছা জানান।

 

তিনি জানান, টরেন্টোকে সেবা করার জন্য আমি প্রস্তুত। সকলের সহযোগিতা কামনা করছি। সবাই আমার জন্য দোয়া করবেন।

যদিও অনেক কঠিন তবে অসম্ভব নয় মন্ত্রে উদ্বুদ্ধ তিনি ইতিমধ্যেই নির্বাচনি প্রচার কার্যক্রম শুরু করে দিয়েছেন। আগামী ২২ ই অক্টোবরের মেয়র নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করে নতুন পরিচয়ে আত্মপ্রকাশ করতে চান তিনি।

কুষ্টিয়ায় জন্মগ্রহন করা এএসএম তোফাজ্জল হক ২০১০ সালে উন্নত জীবনের তাগিদে কানাডায় পাড়ি জমান। চাকরীর পাশাপাশি সমানতালে পড়াশোনা চালিয়ে যান। পরে কানাডাতেই ব্যারিস্টারিকে পেশা হিসেবে গ্রহণ করেন।

ফেইজবুক থেকে পাঠকের মন্তব্য

আপনার জন্য নির্বাচিত

পুলিশ-শিক্ষার্থী সংঘর্ষ মামলার প্রতিবেদন ১৭ জুলাই

রাজধানীর শাহবাগে রুটিনসহ পরীক্ষার তারিখ ঘোষণার দাবিতে ঢাকা