শোক দিবস উপলক্ষে অ্যাটর্নি জেনারেল অফিসের ভার্চ্যুয়াল সভা

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাৎবার্ষিকী ও জাতীয় শোক দিবস-২০২০ উপলক্ষে ভার্চ্যুয়াল আলোচনা সভা করেছে অ্যাটর্নি জেনারেল অফিস।

শনিবার (১৫ আগস্ট) ভার্চ্যুয়াল এ সভায় সভাপতিত্ব করেন অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম।

ডেপুটি অ্যাটর্নি জেনারেল বিশ্বজিৎ দেবনাথের সঞ্চালনায় বঙ্গবন্ধুর জীবনী নিয়ে আলোচনায় অংশ নেন অতিরিক্ত অ্যাটর্নি জেনারেল মুরাদ রেজা, অতিরিক্ত অ্যাটর্নি জেনারেল মোমতাজ উদ্দিন ফকির, ডেপুটি অ্যাটর্নি জেনারেল বশির উল্লাহ, একেএম আমিন উদ্দিন (মানিক), বিপুল বাগমার, অমিত দাস গুপ্ত, বিএম আবদুর রাফেল, গিয়াস উদ্দিন আহমেদ ও মো. আসাদুজ্জামান মনির প্রমুখ।

আলোচনা সভা শেষে ১৫ আগস্ট বঙ্গবন্ধু ও তার পরিবারের সদস্যদের নৃশংস হত্যাকাণ্ডে শহীদদের আত্মার মাগফিরাত কামনা করে মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল ড. মো. বশির উল্লাহ।

Leave a Reply

পরের সংবাদ

গণতন্ত্র ও আইনের শাসন সুসংহত করতে বঙ্গবন্ধু প্রাণান্তকর চেষ্টা করেছেন

শনি আগ ১৫ , ২০২০
প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেন বলেন, বঙ্গবন্ধু অন্যায়ের কাছে মাথানত করেননি বলে তাঁর জীবনের অনেকটা সময় কারাগারে কেটেছে। আদর্শ ও মূল্যবোধ থেকে তিনি এক পা পিছু হটেননি। গণতন্ত্র ও আইনের শাসনকে সুসংহত করতে বঙ্গবন্ধু জীবনের শেষ দিন পর্যন্ত প্রাণান্তকর চেষ্টা করেছেন। জাতীয় শোক দিবস উপলক্ষে ভিডিও কনফারেন্সের মাধ্যমে আজ শনিবার […]