গরু চুরির অভিযোগে নির্যাতনের শিকার মা-মেয়ের জামিন

কক্সবাজারের চকরিয়ায় গরু চুরির অভিযোগে কোমরে রশি বেঁধে এলাকায় ঘুরানো সেই মা-মেয়েসহ তিনজনকে জামিন দিয়েছেন আদালত।

আজ সোমবার (২৪ আগস্ট) দুপুর সাড়ে ১২টার দিকে চকরিয়া সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট রাজীব কুমার দেবের আদালত তাদের জামিন মঞ্জুর করেন।

এর আগে শুক্রবার (২১ আগস্ট) গরু চুরির অভিযোগে মা-মেয়েকে কোমরে রশি বেঁধে মারতে প্রকাশ্যে এলাকায় ঘুরিয়েছে স্থানীয় অতি উৎসাহী লোকজন। পরে তাদের পুলিশের কাছে সোপর্দ করা হয়। পরে গরুর মালিক অবসরপ্রাপ্ত শিক্ষক মো. মাহবুবুল হকের দায়ের করা মামলায় তাদের কারাগারে পাঠানো হয়।

এদিকে মা-মেয়েকে কোমরে রশি বেঁধে প্রকাশ্যে এলাকায় ঘুরানোর ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে। এরপর গত শনিবার (২২ আগস্ট) থেকে এ ঘটনা নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে সমালোচনার ঝড় ওঠে। এই ভিডিওতে উৎসুক জনতা রশি দিয়ে বেঁধে মারতে মারতে নিয়ে যেতে দেখা যায়। এ সময় ভিডিওটিতে ইউনিয়ন পরিষদের চৌকিদারকেও দেখা গেছে।

আরও পড়ুন: ‘গরু চোর’ আখ্যা দিয়ে মা-মেয়েকে নির্যাতন: তদন্তে গাফিলতি হলে হস্তক্ষেপ করবে হাইকোর্ট

Leave a Reply

পরের সংবাদ

ইয়াসমিন ট্র্যাজেডির ২৫ বছর: কমেনি ধর্ষণ-নির্যাতন

সোম আগ ২৪ , ২০২০
ইয়াসমিন ট্র্যাজেডি ও নারী নির্যাতন প্রতিরোধ দিবস আজ সোমবার। ১৯৯৫ সালের ২৪ আগস্ট কিছু পুলিশ সদস্য কর্তৃক ধর্ষণ ও হত্যার শিকার হন কিশোরী ইয়াসমিন। এর প্রতিবাদে আন্দোলনে নামলে পরে জনতার ওপর গুলিবর্ষণে নিহত হন পাঁচজন। সেই থেকে দিনটি নারী নির্যাতন প্রতিরোধ দিবস পালন হয়ে এলেও ঘটনার ২৫ বছরেও থেমে নেই […]