সহকারী পুলিশ সুপার পরিচয়ে প্রতারণার অভিযোগে যুবক কারাগারে

বগুড়ার সদর উপজেলায় সহকারী পুলিশ সুপার (এএসপি) পরিচয়ে প্রতারণার অভিযোগে শাহেদ সরদার (২৮) নামে এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ।

আজ মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) বিকেল ৩টার দিকে আটক তাকে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

প্রতারক শাহেদ উপজেলার জয়পুরপাড়া এলাকার মৃত ছামছুল হকের ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়, শাহেদ নিজেকে সহকারী পুলিশ সুপার পরিচয় দিয়ে সাধারণ মানুষের সঙ্গে প্রতারণা করে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে সোমবার (১৪ সেপ্টেম্বর) রাতে উপজেলার সেলিম হোটেলের সামনে থেকে তাকে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে পুলিশ হেড কোয়াটার্সের কিছু ভুয়া চিঠি উদ্ধার করা হয়।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবির গণমাধ্যমকে জানান, এ ঘটনায় সদর থানার উপ-পরিদর্শক (এসআই) গোলাম মোস্তফা বাদী হয়ে প্রতারক শাদেহ সরদারের বিরুদ্ধে মামলা দায়ের করেছে। তাকে দুপুরে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়।

Leave a Reply

পরের সংবাদ

কারাগারে পাঠানো উড়ো চিঠি যাচাই করছেন গোয়েন্দারা: স্বরাষ্ট্রমন্ত্রী

মঙ্গল সেপ্টে ১৫ , ২০২০
কারাগার থেকে আসামির পলায়নের পরই কারাগুলোর নিরাপত্তা জোরদার করা হয়েছে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। একইসঙ্গে লালমনিরহাট কারাগারের উড়ো চিঠি যাচাইয়ের জন্য গোয়েন্দা সংস্থার কাছে পাঠানো হয়েছে। আজ মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে নিজ দপ্তরে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন। দেশের কারাগারগুলোতে হঠাৎ করে জঙ্গি হামলার […]
স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল